ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শনিবার   ০৬ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২২ ১৪২৭

  • || ১৪ শাওয়াল ১৪৪১

দৈনিক নেত্রকোনা
২১৯

আটপাড়ায় ২২ কি.মি. নৌপথ খনন প্রকল্প উদ্বোধন

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০১৯  

নেত্রকোনার আটপাড়ায় নাজিরগঞ্জ বাজার হতে মোহনগঞ্জ উপজেলার আদর্শ নগর কালো মগড়া ও সাতমা ধলাই নদী পর্যন্ত ২২ কি.মি. নৌপথ খনন প্রকল্পের উদ্বোধন করা হয়। 

দুপুর ১২টায় সুখারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউ.পি চেয়ারম্যান মো. কফিল উদ্দিন খোকন তালুকদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নেত্রকোনা-৩, আটপাড়া-কেন্দুয়া-১৫৯ নির্বাচনী এলাকার সাংসদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আটপাড়া-কেন্দুয়ার উন্নয়নের স্বপ্নবাজ অসীম কুমার উকিল। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল কাদির ভূইয়া, আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান হাজী মো. খায়রুল ইসলাম, আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ফেরদৌস রানা আনজু, কেন্দুয়া পৌরসভার মেয়র সাবেক তুখোর ছাত্রনেতা মো. আসাদুল হক ভূইয়া, আটপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. সায়েদুল হক তালুকদার, হাজী মোজাম্মেল হক, মো. শাহজাহান কবীর, যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. মিজানুর রহমান খান নন্দন, কৃষকলীগ সভাপতি মো. আব্দুল হান্নান, যুব মহিলা লীগের সভাপতি ও উপজেলা পরিষদের নব-নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান তানিয়া নাজনীন চৌধুরী রেখা, যুবলীগ সভাপতি মো. নিজাম ইয়ার খান, সম্পাদক মো. রোকন-উ-জ্জামান রোকন, ছাত্রলীগ সভাপতি রাহাত বিশ্বাস, সম্পাদক তানভীর আহমেদসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকবৃন্দ প্রমূখ। 

উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সুখারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম আরাধন। ২০১৮-২০১৯ অর্থ বছরের প্রকল্পটি বাস্তবায়িত হলে নাজিরগঞ্জ, সোনাজুর, বাহাদুরপুর, মির্জাপুর, বাউসা, সোনাকানিয়া, খলাপাড়া, কাহেতুরা এবং মোহনগঞ্জ থানার সুয়াইর, জয়পুর, নলজুরিসহ প্রায় ৩০টি গ্রামের ১৫ হাজার কৃষকের কৃষি সেচের মাধ্যমে অধিকতর ফসল উৎপাদনে সুবিধা পাবে। 

নেত্রকোনা বিভাগের পাঠকপ্রিয় খবর