ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’

শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

২৯

আটপাড়ায় মুক্তিযোদ্ধা কাউন্সিলের আলোচনা সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০১৯  

নেত্রকোনার আটপাড়ায় গতকাল মঙ্গলবার ব্রুজের বাজারে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের আয়োজনে উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোজাক্কেল হোসেন চৌধুরী সোহেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সুমন খন্দকারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন প্রেসক্লাব সভাপতি ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. জহিরুল ইসলাম খান হীরা। 

আলোচনা সভায় প্রার্থী হীরা কমান্ড কাউন্সিলের সকল সদস্যদের নিকট নির্বাচনী সহযোগিতা, দোয়া ও ভোট প্রার্থনা করেন। 

তিনি বলেন আমিও একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আগামী নির্বাচনে আপনাদের ও উপজেলাবাসীর সার্বিক সহযোগিতা নির্বাচিত হলে বর্তমান সরকারের সার্বিক উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে যথেষ্ট থাকব এবং গণমানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করব। 

সমাপনী বক্তব্যে কমান্ড কাউন্সিলের সভাপতি প্রার্থীকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং উপস্থিত সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান। 

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
এই বিভাগের আরো খবর