ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

১৮০

আইটেম গার্ল পূজা চেরি

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২০  

পূজা চেরি। ঢালিউডের শীর্ষ নায়িকা বনে গেছেন মাত্র দুই ছবির সফলতায়। আবেদনময়ী পূজার শারীরিক গড়ন দিয়ে ‘নূর জাহান, পোড়ামন টু, দহন, প্রেম আমার টু ছবি দিয়ে আলোচনায়। সব ছবিতেই নিজেকে নতুন করে ফুটিয়ে তুলেছেন তিনি।

সম্প্রতি ‘সাইকো’ নামের চলচ্চিত্রে অভিনয় করছেন তিনি। আর সেই ছবির একটি দৃশ্যে আইটেম গার্ল হয়ে ধরা দিয়েছেন পূজা। যেখানে নিজেকে আবেদনময়ী হিসেবে দর্শকদের সামনে তুলে ধরেছেন।

আইটেম গার্ল রূপে পূজা চেরি

আইটেম গার্ল রূপে পূজা চেরি

অনন্য মামুনের পরিচালনায় ‘সাইকো’ ছবির শুটিং বর্তমানে চট্টগ্রামে চলছে। ছবিটিতে শহীদুজ্জামান সেলিম ও রোজি সিদ্দিকীর মেয়ে চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। শুটিংয়ের কিছু ছবিতে দেখা গেছে বাবা-মায়ের সঙ্গে মিষ্টি মেয়ে পূজার খুনশুটি।

ছবিটির বিষয়ে নির্মাতা অনন্য মামুন বলেন, শহীদুজ্জামান সেলিম ভাই একজন প্রভাবশালী রাজনীতিবিদের ভূমিকায় অভিনয় করছেন। তার স্ত্রী রোজি আপাকে দেখা যাবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকার চরিত্রে। একটা পারিবারিক গল্প আবহ দেখা যাবে। পাশাপাশি থাকবে রোমান্স, থ্রিলার ও অ্যাকশন।

এ প্রসঙ্গে পূজা বলেন, প্রথমবার সেলিম আংকেল ও রোজি আন্টির সঙ্গে অভিনয় করছি। নতুন অভিজ্ঞতা। খুব হেল্পফুল দুজন মানুষ। অনেক কিছু শিখছি তাদের কাছ থেকে। তারা একদম বাবা-মায়ের মতোই আদর করছেন। ‘সাইকো’ ছবিতেও দারুণ একটি টিম হয়েছে আমাদের। কাজ করছি হৈচৈ করে। 

আরবিএস এন্টারটেইনমেন্ট ও সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিতব্য এ ছবিতে পূজা চেরীর সঙ্গে জুটি বেঁধেছেন চিত্রনায়ক রোশান। এ নায়ককে দেখা যাবে কিডন্যাপ হওয়া পূজাকে উদ্ধার করা একজন অফিসারের চরিত্রে।

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর