ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ১০ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৬ ১৪২৬

  • || ১৬ শা'বান ১৪৪১

১৯০

অভিনয় ও নাচ শিখতে ভারত গেলেন মাসুদ রানা

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২০  

মাসুদ রানা চরিত্রে রূপদানকারী রাসেল রানাকে অভিনয় ও নাচ শিখতে ভারতে পাঠানো হয়েছে। চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশক সংস্থা এক ফেসবুক বিষয় এ তথ্য জানিয়েছে। আজ বৃহস্পতিবার ফেসবুকে দেয়া জাজের পোস্টটি হুবুহু তুলে ধরা হল: 

অনেকেই জানতে চাচ্ছে মাসুদ রানার আপডেট । মাসুদ রানা সিনেমা হচ্ছে। এই বছর আমরা ২টা মাসুদ রানা করছি। একটা প্রোডাকশন হবে বাংলাদেশে “কে হবে মাসুদ রানা” এর চ্যাম্পিয়ন রাসেল রানাকে নিয়ে। থেকে আরেকটা হবে হলিউড থেকে।

যেটা হলিউড থেকে হবে - সেটার সব কিছু লক আছে। কিন্তু হলিউড প্রযোজকের অনুমতি ছাড়া আমরা এককভাবে কোন কিছু শেয়ার করতে পারবো না। আশা করছি খুব শীঘ্রই ভালো খবর পাবেন। তবে এটা নিশ্চিত করছি, আমারা মাসুদ রানা বাংলাদেশ থেকে করছি আরেকটি।

 

“Men's Fair & Lovely” কে হবে মাসুদ রানা প্রতিযোগিতা করেছিল। যেখানে ঘোষণা করা হয়েছিল, যে চ্যাম্পিয়ন হবে, সে হবে জাজের মাসুদ রানা সিনেমার মাসুদ রানা। হাজার হাজার তরুণ আবেদন করেছিলো - কাজী আনোয়ার হোসেন স্যার এর অনবদ্য সৃষ্ট চরিত্র মাসুদ রানা হতে, জাজের মাসুদ রানা হতে।

কে হবে মাসুদ রানা প্রতিযোগিতার আয়োজকদের সাথে জাজের দূরত্ব বাড়ে, যারা প্রতিযোগী ছিলেন তাদের সাথে আমাদের দূরত্ব কখনোই ছিলো না।

আপনাদের আরও জানাচ্ছি যে শুধু রাসেল রানাকেই জাজ নিচ্ছি না, টপ টেন থেকে কয়েকজনকে জাজ বিভিন্ন সিনেমা সুযোগ দিচ্ছে বিভিন্ন চরিত্রে।

এপ্রিলে শুটিং শুরু হবে মাসুদ রানার। সিনেমাটি পরিচালনা করবে সৈকত নাসির।

কেউ যদি ইন্টারভিউ করার জন্য রাসেল রানাকে খুঁজেন, তাহলে তাকে what’s app এ ফোন দিবেন। জাজ তাকে অভিনয় ও নাচের উচ্চতর প্রশিক্ষণ নিতে ভারতে পাঠিয়েছে। বর্তমানে রাসেল রানা ভারতে অবস্থান করছেন।

এই সিনেমাতে আমরা মাসুদ রানার নায়িকা হিসাবে সোহানাকে উপস্থাপন করবো। কে হবে সেই স্বপ্নের চরিত্রের সোহানা?

দৈনিক নেত্রকোনা
দৈনিক নেত্রকোনা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর