ব্রেকিং:
বিয়ে বাড়িতে আত্মঘাতী বোমা বিস্ফোরণ! বঙ্গবন্ধু হত্যাকাণ্ড তদন্তে কমিশন গঠনের দাবি তথ্যমন্ত্রীর চামড়া সংরক্ষণ যথাযথভাবে করা হয়েছে: শিল্প সচিব ‘এখনো ষড়যন্ত্র চলছে, বাতাসে চক্রান্তের গন্ধ’ ‘চিকিৎসকদের উচ্চশিক্ষার জন্য বিদেশে পাঠানো হবে’
  • শুক্রবার   ০৭ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

দৈনিক নেত্রকোনা
১০২৭

অপূর্ব’র মনে মেহজাবিন নাকি মৌসুমী!

দৈনিক নেত্রকোনা

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০১৯  

'মনে প্রানে যখন কেউ কাউকে চায়, তখন তাকে পাবার জন্য দিন রাত এক করে ফেলে। তখন তার আশেপাশে আশীর্বাদ হয়ে আসে স্বয়ং খোদা'। কথাগুলো বলছিলেন জনপ্রিয় নাট্যাভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

সম্প্রতি তিনি অভিনয় করেছেন টেলিফিল্ম 'মনে প্রাণে'। সেই নাটকের শুটিংয়ে এমনি একটি ডায়লগ দিতে দেখা গেছে তাকে। জাফরীন সাদিয়ার রচনা ও প্রযোজনায় ভালোবাসা দিবস উপলক্ষে টেলিফিল্মটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রুবেল হাসান।

টেলিফিল্মটিতে একটা অনুপ্রেরণার গল্প, একটা ভালোবাসার গল্প, জীবনযুদ্ধের গল্প উঠে আসবে। আমাদের জীবনে কিছু কিছু আকস্মিক দুর্ঘটনা যখন ভাঙচুর করে দেয় আমাদের সাজানো স্বপ্নগুলোকে, তখন ভালোবাসা ও বিশ্বাস নিয়ে এগিয়ে গেলে আবারো ঘুরে দাঁড়ানো সম্ভব। ভালোবাসার মানুষটাকে সুখী দেখে আমরা হাসিমুখে জীবন চালিয়ে নিতে পারি। পাশে থেকে বা দূরে গিয়েও সেইসব স্বপ্ন পূরণ করা সম্ভব, যদি আমরা মনেপ্রাণে তা চাই। এমনি দেখতে ফুটিয়ে তোলা হয়েছে 'মনে প্রাণে'।

অপূর্বর বিপরীতে নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় দুই অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও মৌসুমী হামিদ। এছাড়াও রয়েছেন খালেকুজ্জামান, বিদ্যা নাথ সাহা, আতিকুর রাহমান শিবলী, ফিরোজ, ফারুক, অনিক প্রমুখ। টেলিফিল্মটিতে একটি গানও রয়েছে। এটি লিখেছেন জাফরীন সাদিয়া নিজেই। এর সংগীত আয়োজনের পাশাপাশি কণ্ঠ দিয়েছেন নির্ঝ হাবিব, মিক্সিং করেছেন হৃদয়।

'মনে প্রাণে' টেলিফিল্মটি আসছে ১৪ই ফেরুয়ারি বেসরকারি টেলিভিশন চ্যানেল একুশে টিভিতে। এছাড়াও প্রযোজনা প্রতিষ্ঠান 'জাফরীন ষ্টুডিও'র ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি অবমুক্ত করা হবে।

বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর